October 11, 2024, 5:28 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

আমার সবসময় রণবীরের জন্য শুভকামনা

আমার সবসময় রণবীরের জন্য শুভকামনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রণবীর কাপুর ও আলিয়া ভাট এখন চুটিয়ে প্রেম করছেন। দু’জনের কেউই এ নিয়ে না বললেও অনেক সূত্রই বিষয়টি নিশ্চিত করেছে। বেশিরভাগ সময় রণবীর-আলিয়াকে একসাথে দেখা যাচ্ছে এখন।

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শুরু করেন রণবীর কাপুর। পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমার শুটিং শুরু হওয়ার পর থেকেই নাকি রণবীরের সঙ্গে আলিয়ার ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। ফলে রণবীর, আলিয়ার ঘনিষ্ঠতা নিয়ে এই মুহূর্তে বলিউডে গুঞ্জন শুরু হয়েছে। আর এই দু’জনের প্রেমের খবরে ব্যথিত ক্যাটরিনা।

ক্যাটের সাথে আলিয়ার সুসম্পর্কের কথা সবার জানা। বন্ধু আলিয়ার নিজের প্রাক্তন প্রেমিকের সাথে সম্পর্কে জড়ানোটা হয়তো মেনে নিতে পারছেন না ক্যাট। এই খবর ফলাও করে প্রচার করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

পরবর্তীতে এক সাক্ষাৎকারে তিনি বিষয়টি নিয়ে খুব ইতিবাচক কথা বলেন। কিন্তু আলিয়ার নাম সেখানে উল্লেখ করেননি তিনি। ক্যাটরিনা বলেন, ‘পুরনো সম্পর্কের জের ধরে আমার মন খারাপ, এ কথা শুনে আমি অবাক! রণবীরের জন্য আমার সবসময় শুভকামনা।’

Share Button

     এ জাতীয় আরো খবর